October 27, 2024, 8:29 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১১৭০ পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

তামান্না আক্তার হাসঃ    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৭/১১/২০২১ তারিখ দুপুর ১৩.০০ ঘটিকা এবং ২১.১০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১১৭০ পিস ইয়াবাসহ নিম্নোক্ত ০২ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সমর্থ হয়।

(ক) মোঃ রেজাউল করিম (৩৫), জেলা- পাবনা।(খ) মোছাঃ শারমিন আক্তার (৩১), জেলা-লক্ষীপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা উক্ত এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদে তারা উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশসহ জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে মাদকদ্রব্য ইয়াবা ঢাকা শহরের বিভিন্ন এলাকা হতে পাইকারি দরে সংগ্রহ করে এনে ঘটনাস্থলসহ আশপাশ এলাকায় খুচরা দরে বিক্রয় করে আসছে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন